,

বঙ্গবন্ধুর সমাধিতে গণপূর্ত বিভাগের প্রকৌশলীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান গণপূর্ত বিভাগের নব-নিযুক্ত প্রধান প্রকৌশলী খোরশেদ আলম

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গণপূর্ত বিভাগের নব-নিযুক্ত প্রধান প্রকৌশলী মো. খোরশেদ আলম।

শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরের দিকে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজানে অংশ নেন। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান প্রকৌশলী খোরশেদ আলম বঙ্গবন্ধু ভবনে রাখা বইতে মন্তব্য লেখেন।

এ সময় উপস্থিত ছিলেন- গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৗশলী অমিত কুমার বিশ্বাস, পিএনডির নির্বাহী প্রকৌশলী আব্দুল হালিম, শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, প্রধান প্রকৌশলীর স্টাফ অফিসার আবুল কালাম আজাদ, মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী ফিরোজ হাসান, গোপালগঞ্জ গণপূর্ত উপ-বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মির্জা শিপলী মাহমুদ, অলীদুল ইসলামসহ গোপালগঞ্জ জোন, সার্কেল ও বিভাগের প্রকৌশরীসহ অন্যান্য কর্মকর্তারা।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্স, জেলা সদরের ঘোনাপাড়ায় নির্মিত শেখ রেহানা টেক্সটাইল ও শেখ লুৎফর রহমান ডেন্টাল কলেজের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন গণপূর্ত বিভাগের নব-নিযুক্ত প্রধান প্রকৌশলী খোরশেদ আলম।

এই বিভাগের আরও খবর